শ্রীলঙ্কা সফরের খবর ও সময় সূচি



শ্রীলঙ্কায় শুরু হতে যাওয়া টেস্ট সিরিজটির নামকরণ করা হয়েছে 'জয় বাংলা কাপ'।

গল টেস্টে বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সফরে দু'টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু'টি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ৭ই মার্চ শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ১৫ই মার্চ থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। এছাড়া ২৫শে মার্চ শুরু হবে ওয়ানডে ও ৪ঠা এপ্রিল থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। শ্রীলংকা সফরেই বাংলাদেশ নিজেদের ইতিহাসে শততম টেস্ট খেলবে। কলম্বোর পি.সারা ওভালে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে নিজেদের শততম টেস্ট খেলবে বাংলাদেশ।


প্রস্তুতি ম্যাচের সংক্ষিপ্ত স্কোর বাংলাদেশ ১ম ইনিংস: ৯০ ওভারে ৩৯১/৭ (তামিম অবসর ১৩৬, সৌম্য ৯, মুমিনুল অবসর ৭৩, মুশফিক ২১, সাকিব ৩০, মাহমুদউল্লাহ ৪৩, লিটন ৫৭*, মিরাজ ১, তাইজুল ৪*, করুনারত্নে ৩/৬১, সামারাকুন ১/৭০, আমবুলদেনিয়া ১/৫৭)।


অলআউটের শঙ্কায় থাকা শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ যে শেষ পর্যন্ত ৭ উইকেটে ৪০৩ রান করে কঠিন জবাব দিয়েছে বাংলাদেশকে, সেটি চান্ডিমালের সৌজন্যেই।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url