'অ্যায় দিল হ‌্যায় মুশকিল' এর ট্রেলার হিট

এই সিনেমায় রণবীর-ঐশ্বর্য জুটিকে প্রথমবার একসাথে অভিনয় করতে দেখা যাবে।  করণ জোহরের পরিচালনায় ছবিটি তৈরি হয়েছে। আজ 'অ্যায় দিল হ‌্যায় মুশকিল' ছবির ট্রেলারটি মুক্তি পেল। ট্রেলারটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই দর্শক মহলে জনপ্রিয়তা পেতে শুরু করেছে।



ট্রেলারের প্রথমেই রণবীর কাপুরকে দেখা গিয়েছে অনুষ্কা ও ঐশ্বর্যের সাথে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফওয়াদ খান। তবে ট্রেলারের মধ্যে তাকে বেশিক্ষন দেখা যায়নি। পরিচালক এখন থেকে ছবির গুরুত্বপূর্ণ অংশগুলি প্রকাশ করে দিতে চাননি তা একেবারেই স্পষ্ট।



ছবিতে রোম্যান্সের পাশাপাশি রণবীর-অনুষ্কা জুটির পাগল করা অভিনয়ের বহু মূহুর্তও দেখা যাবে। ট্রেলারের দ্বিতীয় অংশে সেরকমই কিছু ঝলক দেখা গিয়েছে। মোটের উপর ট্রেলার মুক্তির পর থেকে দর্শকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ করা যাচ্ছে।



এই ছবিরতে ঐশ্বর্য রাই বচ্চনের উপস্থিতি আলাদা মাত্রা এনে দেবে বলে মনে করা হচ্ছে। ছবির ট্রেলারেও যেটুকু অংশে রণবীর এবং ঐশ্বর্য জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে তাতে এই জুটির যে সফল হতে চলেছে তা স্পষ্ট। 

পরিচালক করণ জোহর এর আগে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার', 'কাভি আলবিদা না কেহেনা'-র মত সুপারহিট ছবি বানিয়েছেন। করণ জোহর বরাবরই ভিন্ন ধারার গল্পের উপরে ছবি বানান। তাই এই ছবিতে দর্শকদের জন্য কি কি চমক তিনি রেখেছেন তা জানতে ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।  
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url